পিসিতে যে ভাবে ব্যবহার করতে পারবেন।

পিক্সআর্ট হ’ল একটি প্রবাহিত এবং সহজেই ব্যবহারযোগ্য ফটো এডিটর এবং ফ্রি কোলাজ নির্মাতা যা তাদের ব্যবহারকারীদের তাদের মোবাইল ফোনে তৈরি করা ছবিগুলির সদ্ব্যবহার করতে, স্টাইলে এডিট করতে এবং সংরক্ষণাগার, সহযোগিতার জন্য তাদের প্রস্তুত করতে পুরোপুরি দৃষ্টি নিবদ্ধ করে , এবং সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করা। এটি শক্তিশালী ফিল্টার, চিত্র সম্পাদনা সরঞ্জাম এবং একটি সহজে শেখার ইন্টারফেসের পুরো স্যুট সহ এসেছে যা চিত্র সম্পাদনা জগতের সম্পূর্ণ নবীনদের দ্বারা সহজেই ব্যবহার করা যেতে পারে, এবং উত্সাহীরা যারা কেবলমাত্র কয়েকটিতে দ্রুত অ্যাক্সেস চান জনপ্রিয় ফিল্টার এবং ফটো সম্পাদনা সরঞ্জাম। পিসির জন্য পিক্সআর্টের

মূল ফোকাস ব্যবহারকারীদের দ্রুত ফটোগুলি ব্যক্তিগতকৃত করতে সরবরাহ করছে এবং কয়েকটি ক্লিকের সাথে সেগুলি তাদের বন্ধুদের সাথে ভাগ করে নিচ্ছে। এই প্রোগ্রামটি সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়গুলি সরবরাহ করে তার যথেষ্ট জনপ্রিয়তা খুঁজে পেয়েছে – ফটো ফিল্টার এবং সম্পাদনার সরঞ্জামগুলির একটি বিস্তৃত অ্যারে যা কোনও সাধারণ ফটোকে আকর্ষণীয় ভিজ্যুয়াল সামগ্রীতে রূপান্তর করতে পারে। ডেস্কটপের জন্য পিক্সআর্টে লোড হওয়া চিত্রগুলি আপনার স্থানীয় সঞ্চয়স্থান, আপনার মোবাইল ফোন বা সরাসরি ফেসবুক থেকে আমদানি করা যেতে পারে। এবং ফটো এডিটিংয়ের পরে যা কেবল কয়েকটি ক্লিক স্থায়ী হতে পারে বা আপনাকে এটিকে অনন্য করতে প্রয়োজন সময়, ভাগ করে নেওয়া আমদানির মতোই সহজ। কয়েকটি ক্লিক এবং এটি দূরে থাকবে এবং অনলাইনে পোস্ট হবে।

সঙ্গে অ্যাডোবি শেয়ার চিত্র আপনি আপনার পরবর্তী সৃজনশীল প্রকল্পটি বাড়ানোর জন্য নিখুঁত চিত্র / ফটো সন্ধান করতে পারেন! বিশেষ অফার: 10 বিনামূল্যে ইমেজ !

ইনস্টলেশন এবং ব্যবহার

আপনার উইন্ডোজ 10 পিসিতে সরঞ্জামটি পেতে, আপনাকে উইন্ডোজ স্টোরটি দেখতে হবে এবং এটি অ্যাপ্লিকেশনটি ” পিক্সআর্ট ফটো স্টুডিও : কোলাজ মেকার এবং পিক এডিটর”, বিকাশকারী দল পিক্সার্ট ইনক দ্বারা তৈরি করা উচিত । গেট বোতামে ক্লিক করার পরে, অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে ইনস্টল হবে এবং ব্যবহারের জন্য প্রস্তুত হবে।

এটি শুরু করার পরে, আপনাকে একটি সাধারণ তবে কার্যকর ইন্টারফেসের সাথে স্বাগত জানানো হবে যা কয়েকটি উল্লেখযোগ্য অঞ্চলে বিভক্ত – দূর বামদিকে ফিল্টার এবং সরঞ্জাম চয়নকারী, ডানদিকে ডানদিকে ফিল্টার অপশন, নীচের বারে অতিরিক্ত সরঞ্জাম সেটিংস এবং বৃহত্তর আপনার বোঝা ছবির জন্য নিবেদিত কেন্দ্রীয় ক্যানভাস অঞ্চল। ফিল্টার এবং সরঞ্জাম চয়নকারী বিভাগগুলি ব্রাউজ করা সহজ হতে তৈরি করা হয়েছে, প্রাথমিক চিত্র সম্পাদনা করার জন্য অনেকগুলি সরঞ্জাম সরবরাহ করা, নতুন কোলাজ তৈরি করা, কাস্টম স্টিকারগুলি প্রয়োগ করা, ফ্রি লাইব্রেরি থেকে ক্লিপগার্ট সন্নিবেশ করা, অঙ্কন সরঞ্জামগুলি ব্যবহার করা , ডাবল এক্সপোজারের প্রভাব প্রয়োগ করা এবং কয়েক ডজন নজর কাড়ানো ফিল্টার।

অ্যাপ্লিকেশন এমনকি উন্নত ফিল্টার প্রভাবগুলি যেমন: এমুলেটিং 3 ডি এবং বহু-মাত্রিক অবজেক্টস, স্তরযুক্ত ফিল্টারগুলি, অনুরূপ-অনুরূপ রিমিক্সগুলি সহজেই তৈরি করার জন্য টেমপ্লেট, হ্যাশট্যাগ স্টিকারগুলি প্রয়োগ করার জন্য একটি সংহত সরঞ্জাম এবং অনুরূপ সামাজিক নেটওয়ার্ক প্রচারমূলক চিহ্নগুলিকে সমর্থন করে।

গুরুতর ব্যবহারকারীরা যারা তাদের সামাজিক নেটওয়ার্ক উপস্থিতির জন্য ভিজ্যুয়াল সামগ্রী তৈরি করার মূল সরঞ্জাম হিসাবে অ্যাপটিকে ব্যবহার করতে চান তাদের জন্য, এই অ্যাপ্লিকেশনটি একাধিক-চিত্র আপলোড এবং একটি অন্তর্নির্মিত টিউটোরিয়াল বিভাগ সমর্থন করে যা নিয়মিত বিরতিতে প্রসারিত হয়।

বৈশিষ্ট্য এবং হাইলাইট

 

  • সহজেই ছবিগুলি সম্পাদনা করুন ।
  • সর্বনিম্ন প্রচেষ্টা দিয়ে কোলাজ তৈরি করুন।
  • কয়েক ডজন উন্নত এবং কাস্টমাইজযোগ্য ফিল্টার অ্যাক্সেস পান।
  • সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করার জন্য ফটোগুলি প্রস্তুত করুন।
  • ইন্টিগ্রেটেড টেম্পলেট ব্রাউজার।
  • স্তর সমর্থন করে।
  • ছবিগুলি সরাসরি ফেসবুক , টাম্বলার, ফ্লিকার এবং ড্রপবক্সে রফতানি করুন ।
  • অ্যাপ্লিকেশন বিজ্ঞাপন সহ 100% বিনামূল্যে।
  • প্রিমিয়াম সংস্করণ (ছবিগুলি গোল্ড) হাজার হাজার প্রিমিয়াম স্টিকার, ফন্ট, ফ্রেম, কোলাজ, মুখোশ এবং বিজ্ঞাপন-মুক্ত ব্যবহারকে আনলক করে।

Check Also

পিক্সআর্ট নিয়ে যত প্রশ্ন এবং তার উওর সমহ?

পিক্সআর্ট অ্যাপটি কি বিনামূল্যে? পিক্সআর্ট অ্যান্ড্রয়েড, আইওএস এবং মোবাইল এবং ডেস্কটপের জন্য উইন্ডোজ ইউনিভারাল অ্যাপ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *