Free Picsart

আজকাল প্রো এবং অপেশাদার ভিডিওগ্রাফিকরা পিক্সআর্ট সম্পর্কে কথা বলছেন। এটি একটি সর্বাধিক জনপ্রিয় ফটো এবং ভিডিও সম্পাদনা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি এবং এর পিছনে একটি ভাল কারণ রয়েছে। অ্যাপ্লিকেশন আপনাকে ফিল্টার এবং প্রভাব ব্যবহার করে পেশাদারের মতো আপনার ভিডিওগুলি সম্পাদনা করার অনুমতি দেয়। একটি নিখরচায় সংস্করণ রয়েছে তবে এটিতে সত্যিকারের দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির অভাব রয়েছে যা কেবলমাত্র প্রিমিয়াম সংস্করণে পাওয়া যায়।

যদিও আমরা অ্যাপ্লিকেশনটি সর্বাধিক ক্রয় করার পরামর্শ দিই তবে আমরা বুঝতে পারি যে কারওর কাছে এটি কেনার কারণ না থাকতে পারে এমন বিভিন্ন কারণ রয়েছে। প্রথমত, কোনও কিছুতে কেন অর্থ ব্যয় করবেন যদি আপনি নিশ্চিত না হন যে আপনি এটি পছন্দ করবেন? আমরা আপনাকে কভার করেছি। এই নিবন্ধে, আমরা আপনাকে দুটি উপায় প্রিমিয়াম সংস্করণটি বিনামূল্যে ব্যবহার করতে পারি tell

বিনামূল্যে ট্রায়াল বিকল্প

আপনি যদি অ্যাপ্লিকেশনটি কেনার আগে কেবল চেষ্টা করে দেখতে চান তবে আমরা একটি নিখরচায় ট্রায়াল বেছে নেওয়ার পরামর্শ দিই। সাধারণত সাত দিনের বিনামূল্যে পরীক্ষার সময়সীমা থাকে তবে তাদের প্রায়শই বিশেষ প্রচার হয় যেখানে বিনামূল্যে পরীক্ষার সময়কাল 14 দিন অবধি থাকে। সমস্ত বিকল্প ব্যবহার করে দেখতে এবং অ্যাপটি আপনার জন্য কাজ করে কিনা তা দেখার জন্য এটি পর্যাপ্ত সময়ের চেয়ে বেশি হওয়া উচিত।

তবে, নিখরচায় পরীক্ষার জন্য সাইন আপ করতে আপনাকে আপনার ক্রেডিট কার্ডের তথ্য প্রবেশ করতে হবে। কেবল পিক্সআর্ট ওয়েবসাইটে যান এবং আপনি হোম পৃষ্ঠাতে এই বিকল্পটি দেখতে পাবেন। আপনার বিশদ লিখুন এবং আপনার নিখরচায় পরীক্ষা উপভোগ করুন। তবে আপনার পরীক্ষার সময়সীমা শেষ হওয়ার আগে আপনার সাবস্ক্রিপশন বাতিল করতে ভুলবেন না। অন্যথায়, আপনাকে প্রথম মাসের জন্য চার্জ করা যেতে পারে।

বিনামূল্যে ট্রায়াল যদি আপনি যা খুঁজছিলেন তা না হলে চিন্তা করবেন না। পড়তে থাকুন যেমন কীভাবে একটি দীর্ঘস্থায়ী সংস্করণ পাওয়া যায় সে সম্পর্কেও আমরা ব্যাখ্যা করি।

 

আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য বিনামূল্যে পিক্সআর্ট প্রিমিয়াম

আপনি কি জানেন যে পিক্সআর্ট সহ প্রায় সমস্ত অর্থ প্রদানের অ্যাপ্লিকেশনগুলিতে আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয়ের জন্য একটি বিনামূল্যে, সংশোধিত (বা “মোডেড”) সংস্করণ রয়েছে? অবশ্যই, আপনি পিক্সআর্টের সংশোধিত সংস্করণটির অ্যাপ্লিকেশনটির প্রদত্ত সংস্করণ হিসাবে একই বৈশিষ্ট্যগুলির আশা করতে পারবেন না, তবে এটি বেশ কাছাকাছি আসতে পারে। সর্বাধিক গুরুত্বপূর্ণ, আপনাকে এর জন্য একটি অর্থও দিতে হবে না, তবে পিক্সআর্ট অ্যাপটি পেতে আপনাকে দুটি এলোমেলো অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। পিক্সআর্টের বিনামূল্যে সংস্করণটি কীভাবে ডাউনলোড করবেন তা এখানে:

  1. আপনার ব্রাউজারটি খুলুন।
  2. ওয়েবসাইট টুইটকামফ্যাম.নেটে যান
  3. এরপরে আপনি প্রচুর অ্যাপ দেখতে পাবেন।
  4. আপনি পিক্সআর্ট না পাওয়া পর্যন্ত নীচে স্ক্রোল করুন।
  5. পিক্সআর্ট এ আলতো চাপুন।
  6. ইনজেকশন বোতামে আলতো চাপুন।
  7. ওয়েবসাইটটি তখন আপনাকে দুটি বিনামূল্যে অ্যাপ্লিকেশন প্রদর্শন করবে যা আপনাকে ডাউনলোড করতে হবে।
  8. আপনার ফোনে সেগুলি ডাউনলোড করার জন্য কেবল নির্দেশাবলী অনুসরণ করুন।

মনে রাখবেন যে পিক্সআর্ট অ্যাপটি তত্ক্ষণাত উপলভ্য হবে না। আপনি যদি এই পদ্ধতিটি ব্যবহার করেন তবে পিক্সআর্ট অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহার করার আগে আপনাকে 30 মিনিট অপেক্ষা করতে হবে। যদি আপনি এখনও তার পরে আপনার ফোনে এটি খুঁজে না পান তবে এগিয়ে যান এবং প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন।

দ্রষ্টব্য: আপনি যদি এভাবে কোনও অ্যাপ ডাউনলোড করেন না, অবাক হবেন না। ওয়েবসাইটটি আপনাকে দুটি সম্পূর্ণ এলোমেলো অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে বলবে যাগুলির আপনি যে অ্যাপ্লিকেশনটি চান তার সাথে কিছুই করার নেই। তবে সেগুলিতে আপনার অ্যাপ্লিকেশনটি ব্যবহারের জন্য আপনার প্রয়োজনীয় কোডের অংশ রয়েছে। বিষয়বস্তু ইনজেকশন এভাবেই কাজ করে।

 

প্রিমিয়াম পিক্সআর্ট এবং একটি মোডেড অ্যাপের মধ্যে পার্থক্য

একটি মোডেড পিক্সআর্ট অ্যাপ্লিকেশন একটি শালীন প্রতিস্থাপন হতে পারে, তবে এটির মূল অ্যাপ্লিকেশনটির মতো মান নেই। সবচেয়ে উল্লেখযোগ্য পার্থক্যটি ইউজার ইন্টারফেস। আপনি যদি আসল অ্যাপ্লিকেশনটির চেহারাটির সাথে পরিচিত হন তবে আপনি মোডেড সংস্করণটি কিছুটা বিভ্রান্তিকর এবং এমনকি অযৌক্তিকও পেতে পারেন। তবে, আপনি শীঘ্রই এটির সাথে মানিয়ে নেবেন।

ইউজার ইন্টারফেসটি কিছু অ্যাপ্লিকেশনগুলিতে একটি গৌণ সমস্যা, তবে এর মতো ফটো এডিটিং অ্যাপ্লিকেশন সহ এটি গেম-চেঞ্জার হতে পারে। এ কারণেই অনেক ব্যবহারকারী কিছুটা হতাশ হতে পারেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ কী তা চয়ন করা আপনার পক্ষে নির্ভরযোগ্য: দুর্দান্ত ব্যবহারকারীর অভিজ্ঞতা এবং সুন্দর গ্রাফিক্স থাকা বা অ্যাপ্লিকেশনটি নিখরচায় পাওয়া।

এছাড়াও, আপনার সচেতন হওয়া উচিত যে আপনি সম্ভবত প্রিমিয়াম ব্যবহারকারীদের মতো সমস্ত অ্যাপের বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পাবেন না। তাদের মধ্যে কিছু এখনও আপনার জন্য লক হতে পারে।

মোডেড অ্যাপস নিষিদ্ধ?

যেমনটি আমরা বলেছি, প্রায় সব জনপ্রিয় অ্যাপ্লিকেশনগুলির মোডেড সংস্করণ রয়েছে। এগুলি খুঁজে পাওয়া এমনকি এতটা কঠিন নয় – গুগলে কয়েকটি ক্লিক। এগুলি নিষিদ্ধ নয়, যদিও অ্যাপ্লিকেশন নির্মাতারা অবশ্যই ডাউনলোডগুলি দেখে খুশি নন। এটি বোধগম্য কারণ এটি করা তাদের পক্ষে লাভজনক নয়।

যদিও তারা আপনার ফোনের অপারেটিং সিস্টেমকে ক্ষতি করতে পারে না, মোডেড অ্যাপ্লিকেশনগুলি কিছু ছোটখাটো সমস্যার কারণ হতে পারে। উদাহরণস্বরূপ, আইওএস ব্যবহারকারীরা ব্যাটারি লাইফকে প্রভাবিত করে বলে অভিযোগ করেন।

তবে, আপনি যদি পিক্সআর্টের সমস্ত বৈশিষ্ট্য উপভোগ করতে চান তবে এটি ঝুঁকির পক্ষে উপযুক্ত। সর্বোপরি, এই অ্যাপ্লিকেশনগুলি কোনও স্থায়ী ক্ষতি করে না। আপনি যদি কোনও সমস্যা অনুভব করেন তবে আপনি সেগুলি কেবল আপনার ফোন থেকে মুছুন এবং সমস্যার সমাধান করতে পারেন।

মূল্য নির্ধারণের বিকল্পগুলি

তবে আপনি যদি নিরাপদে খেলতে চান তবে পিক্সআর্ট অ্যাপ্লিকেশনটি পাওয়ার জন্য আপনার বিকল্পগুলি এখানে। আপনি যদি কোনও মাসিক সদস্যপদ বেছে নেন, আপনি মাসে 99 7.99 এর জন্য প্রিমিয়াম সংস্করণটি পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি বার্ষিক সদস্যপদ কিনে এবং পুরো বছরের জন্য অগ্রিম অর্থ প্রদান করেন তবে এটি প্রতি মাসে মাত্র $ 3.99, এক বছরে 48 ডলার সঞ্চয়।

বার্ষিক সদস্যপদটি উল্লেখযোগ্য বিনিয়োগের মতো মনে হতে পারে তবে এটি আসলে একটি দুর্দান্ত মূল্য। কাজের জন্য যদি আপনার পিক্সআর্টের প্রয়োজন হয় তবে প্রিমিয়াম সংস্করণটি আপনার প্রয়োজনীয় সমাধান হতে পারে। সেরা জিনিসটি হ’ল পিক্সআর্ট হয়ে গেলে আপনার আর কোনও সম্পাদনা অ্যাপের প্রয়োজন হবে না।

এটা কি মূল্য?

আপনি কীভাবে অ্যাপটি ব্যবহার করেন তার উপর সবকিছু নির্ভর করে। কিশোর-কিশোরী যিনি এটি কেবল মজাদার জন্য ব্যবহার করেন এবং এমন একটি ডিজিটাল স্রষ্টার মধ্যে একটি বড় পার্থক্য রয়েছে যার ব্যবসায়ের জন্য একটি নির্ভরযোগ্য সরঞ্জাম প্রয়োজন। সব মিলিয়ে, চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে সবচেয়ে ভাল সমাধান হ’ল একটি বিনামূল্যে পরীক্ষার জন্য বেছে নেওয়া।

আপনি কি ইতিমধ্যে পিক্সআর্ট চেষ্টা করেছেন? আপনার কি এটা পছন্দ হয়েছে? আপনার আরও পছন্দ মতো কোনও ভিডিও সম্পাদনা অ্যাপ রয়েছে? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান।